সালমান খানের বাড়ির সামনে গুলি চালাল দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির সামনে মোটরসাইকেল চালিয়ে এসে গুলি ছুঁড়ে পালিয়ে গেছে দুই অজ্ঞাতনামা দুর্বৃত্ত। রবিবার সকালে ৫টার দিকে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে এ ঘটনা ঘটে।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গেছে, হেলমেট পরিহিত ওই দুই ব্যক্তি একটি মোটরসাইকেলে চড়ে আসে এবং গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ভবন লক্ষ্য করে অন্তত চারবার গুলি করে। ওই ভবনেই থাকেন সালমান খান। গুলি চালানোর পর তারা আবার মোটরসাইকেলে করে দ্রুত পালিয়ে যায়।

- Advertisement -google news follower

ঘটনার পর পরই বান্দ্রার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায় এবং কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়। দুর্বৃত্তদের খুঁজে বের করতে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করছে পুলিশ।
এ ঘটনা নিশ্চিত করে একটি বিবৃতি প্রকাশ করেছে মুম্বাইয়ের পুলিশ। দুর্বৃত্তরা তিন রাউন্ড গুলি ছোঁড়ে বলে জানতে পেরেছে তারা। তদন্তের উদ্দেশ্যে ঘটনাস্থলে রয়েছে পুলিশের ক্রাইম ব্রাঞ্চের সদস্যরা।

পাঞ্জাবভিত্তিক কিছু মাফিয়া চক্রের হুমকির মুখে রয়েছেন সালমান খান। গত কয়েক বছরে বিভিন্নভাবে সালমান খান এবং তার বাবা সালিম খানকে হত্যার ভয় দেখানো হয়েছে। এমনকি তাদের পরিবারের কাছে হুমকিধমকি দিয়ে উড়ো চিঠিও এসেছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM