চান্দগাঁওয়ে ধর্ষণ মামলায় যাবজ্জীবন দণ্ডিত আসামি ২২ বছর পর ধরা

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও (Chandgaon) থানা এলাকায় শিশু ধর্ষণ মামলা (rape case)য় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মো. আফছারকে (৫৬) গ্রেফতার করেছে র‌্যাব-৭।

- Advertisement -

গতকাল মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকাল ৩টার দিকে নগরীর সিএনবি মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আফছার চান্দগাঁও থানাধীন হামিদচর এলাকার মঞ্জু মিয়ার ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, ২০০২ সালের ৭ সেপ্টেম্বর নগরের চান্দগাঁও থানার কাশেম কলোনিতে ভিকটিম শিশু তার অন্যান্য সহপাঠীদের সঙ্গে বাসার সামনে খেলাধুলা করছিল। এমন সময় আফছার ভিকটিমের বাসার পূর্ব দিকে খালে নৌকা নিয়ে আসে।

আফছার তাদের নৌকায় বেড়ানোর প্রলোভন দেখিয়ে নদীতে নিয়ে যায়। কিছু দূর যাওয়ার পর কৌশলে তার সহপাঠীদের নৌকা থেকে নদীর পাড়ে নামিয়ে দিয়ে নির্জন স্থানে নিয়ে দুই হাত বেঁধে ভিকটিম শিশুটিকে ধর্ষণ করে।

- Advertisement -islamibank

শিশুটি কান্নাকাটি করলে তাকে ২০ টাকা দিয়ে বাসায় পাঠিয়ে দেয় আফছার। কাউকে জানালে তাকে জবাই করে হত্যার হুমকিও দেয়। পরে বাসায় ফিরে শিশুটি কান্নকাটি করলে পরিবার বিষয়টি জানতে পারে।

এই ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নগরের চাদগাঁও থানায় মো. আফছারকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আফছার পালিয়ে যায়।

আদালত বিচার কার্যক্রম শেষে আসামি মো. আফছারকে যাবজ্জীবন কারাদণ্ড, ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মামলার ২২ বছর পর আসামি আফছারকে চান্দগাঁও থানাধীন সিএনবি মোড় এলাকা থেকে র‌্যাবের একটি টিম গ্রেফতার করে।

আজ বুধবার (২৪ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি জানায়, গ্রেফতার আফছারকে চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM