কর্ণফুলী (Karnaphuli) তে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী (Karnaphuli) থানাধীন চরপাথরঘাটা খোয়াজনগর গ্রামের এমএন ছাফার কলোনি থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

মৃত যুবকের নাম তৌহিদুল ইসলাম (২০)। সে খোয়াজনগর এলাকার মৃত আব্দুল লতিফ মাঝির ছেলে। তৌহিদুল স্থানীয় ডিভাইন গার্মেন্টসে চাকরি করতেন বলে স্থানীয়রা জানায়।

- Advertisement -google news follower

জানা গেছে, ওই কলোনীর একটি ভাড়া ঘর থেকে প্রচন্ড দুর্গন্ধ ছড়িয়ে পড়লে আশে পাশের লোকজন কর্ণফুলী থানায় খবর দেন। বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে এক যুবকের ঝুলন্ত মরদেহ (hanging body) উদ্ধার করে।

তবে যুবকের মৃত্যুর কারণ জানা যায়নি। প্রতিবেশীদের ধারণা, পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন কয়েকদিন আগে এ যুবক খালি বাসায় আত্মহত্যা করেছেন।

- Advertisement -islamibank

এদিকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানিয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, প্রতিবেদন পাওয়ার পরে মৃত্যুর কারণ জানা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM