পেকুয়ায় ডাক্তারের চেম্বারে মিলল কর্মচারীর ঝুলন্ত লাশ

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের পেকুয়া বাজারে সৈয়দ এম এ মুসা নামে এক দন্ত চিকিৎসকের চেম্বার থেকে তারই কর্মচারী শাখাওয়াত হোসাইন (২৭)’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (২২ এপ্রিল) বিকাল ৩টার দিকে পেকুয়ার আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারের কেয়া ডেন্টাল ক্লিনিক থেকে লাশটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

মৃত শাখাওয়াত হোসাইন টইটং ইউনিয়নের সোনাইছড়ি কইডারপাড়া ৮ নম্বর ওয়ার্ড এলাকার মৃত্যু শফিউল্লাহর ছেলে। তিনি ওই ক্লিনিকের কর্মচারী বলে জানা গেছে। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে এ রিপোর্ট লিখা পর্যন্ত জানা যায়নি।

জানা গেছে, স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ সময় কেয়া ডেন্টাল ক্লিনিকের মালিক ডেন্টিস্ট সৈয়দ এম এ মুসা চেম্বারে ছিলেন না।

- Advertisement -islamibank

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াসজানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে কেয়া ডেন্টাল ক্লিনিক থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

তিনি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষনিক মৃত্যুর কারণ জানা না গেলেও ক্লিনিকের সিসিটিভি ডিভাইস জব্দ করে কারণ খুঁজতে ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM