চট্টগ্রামে হিটস্ট্রোকে টেম্পুযাত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি টেম্পুর ভিতরেই গরমে জ্ঞানহীন হয়ে পড়ে ২৫ বছর বয়সী এক যুবক।

- Advertisement -

টেম্পুটি নগরীর কর্ণেল হাট শ্যামলী বাস কাউন্টারের সামনে পৌঁছালে অন্যান্য যাত্রীরা নিস্তেজ অবস্থায় ওই যুবককে নিচে নামিয়ে খবর দেন পাহাড়তলী থানায়।

- Advertisement -google news follower

পরে পুলিশের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে। পুলিশ জানায়, ওই যুবক আর বেঁচে নেই। প্রত্যক্ষদর্শীদের ধারণা হিটস্ট্রোকেই ওই যুবক মারা গেছেন। তবে পুলিশ বলছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আজ সোমবার (২২ এপ্রিল) সকালে এ ঘটনাটি ঘটে। মারা যাওয়া যুবকের নাম মো. শুকুর আলী (২৫)। সে লক্ষ্মীপুর জেলার দালাল বাজারের হাজীবাড়ির মৃত মানিক মিস্ত্রির ছেলে। সে সীতাকুণ্ডের জলিলের সিডিএ এলাকার বুলু মেম্বারের ভাড়া ঘরে থাক‌তো বলে প্রাথমিকভাবে জানা গেছে।

- Advertisement -islamibank

প্রত্যক্ষদর্শী ও টেম্পুর অন্যান্য যাত্রীরা জানায়, চট্টগ্রামের সীতাকুণ্ড-অলংকার চলাচল করা একটি টেম্পুতে করে ছেলেটি আসছিল, মনে হয় সিটি গেটের দিকে কোথাও যাচ্ছিল।

কর্ণেল হাটের কাঁছাকাছি পৌছালে টেম্পুর ভেতরেই গরমে হাসফাঁস করছিল যুবকটি। পরে গাড়ি থামিয়ে সকলে ধরাধরি করে তাকে শ্যামলি বাস কাউন্টারের সামনে নামায় এবং থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে জানায় ছেলেটি মারা গেছে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কেপায়েত উল্লাহ জানান, খবর পেয়ে পাহাড়তলী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে মর্গে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা হিট স্ট্রোকে তার মৃত্যু হয়েছে ধারণা করলেও ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বললেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM