গলায় কৈ মাছ আটকে কৃষকের মৃত্যু

দেশজুড়ে ডেস্ক :

নরসিংদীর মাধবদীতে গলায় কৈ মাছ আটকে মিয়া চাঁন (৪৮) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের বালুসাইর গ্রামে এ ঘটনাট ঘটে।

- Advertisement -google news follower

স্বজনরা জানান, বুধবার রাতে প্রবল বৃষ্টির সময় বাড়ির পাশের নালায় কই মাছসহ বিভিন্ন মাছ দেখে ধরতে যান মিয়া চাঁন। এ সময় একটি কই মাছ ধরে। সাথে মাছটি রাখার কোনো পাত্র না থাকায় মুখ দিয়ে কামড়ে আটকে রাখেন এবং আরও মাছ ধরার চেষ্টা করেন। এর ফাঁকে কই মাছটি মুখের ভেতরে ঢুকে গলায় আটকে যায়।

পরে পরিবারের লোকজন প্রথমে নরসিংদী সদর হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। স্বজনরা ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

- Advertisement -islamibank

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মাহমুদুল কবির বাসার বলেন, ‘গতকাল রাতে মিয়া চান নামের একজন রোগীকে তার স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিলেন। তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে কী ঘটেছিল তিনি জানেন না।

মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুফতি কাওছার আহমেদ ভূঁইয়া বলেন, গলায় মাছ আটকে মৃত্যু হয়েছে, ঘটনাটি দুঃখ জনক। পরিবারের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM