আবারও এক হচ্ছেন তাহসান-মিথিলা,তবে..

বিনোদন ডেস্ক :

আবারও এক হচ্ছেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং নায়িকা রাফিয়াত রশিদ মিথিলা।

- Advertisement -

শুনতে অবাক লাগলেও এটাই সত্য। বাস্তব জীবনে এক না হলেও শিগগিরই একটি ওয়েব সিরিজে পর্দা ভাগাভাগি করবে এই জুটি। এক সময় তারা ছিলেন হাজারও তরুণ-তরুণীর আইডল।

- Advertisement -google news follower

তবে ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ ঘটে এ যুগলের। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’সহ বেশকিছু নাটকে দেখা গেছে তাদের। একসঙ্গে অনেক গানও করেছেন।

কিন্তু এই তারকা জুটির বিচ্ছেদের প্রায় ৭ বছর হতে চলল। এর মধ্যে তাঁদেরকে কখনও একসঙ্গে পর্দায় দেখা যায়নি। মাঝে শুধু একটি ই-কমার্স সাইটের লাইভে এসেছিলেন দুজন।

- Advertisement -islamibank

জানা গেছে, এবার তাহসান-মিথিলা অভিমান ভুলে নতুন একটি ওয়েব সিরিজের মাধ্যমে একসঙ্গে পর্দায় আসছেন। ৭ পর্বের এই সিরিজটির নাম ‘বাজি’। নির্মাণ করছেন ‘মাটির প্রজার দেশ’খ্যাত নির্মাতা আরিফুর রহমান।

যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কিছু প্রকাশ করতে নারাজ নির্মাতা কিংবা অভিনয়শিল্পী। কেউই মুখ খোলেননি। বিস্তারিত শিগগিরই জানাবেন বলেই ভাষ্য।

এরইমধ্যে ওয়েব সিরিজটির প্রথম ধাপের শুটিং হয়ে গেছে। একটি চার তারকা মানের হোটেলে মাস দুয়েক আগে এই শুটিং হয়।

সিরিজটিতে তাহসান অভিনয় করছেন একজন ক্রিকেটারের চরিত্রে। আর মিথিলাকে দেখা যাবে সাংবাদিকের চরিত্রে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM