উখিয়ায় ৩ কেজি আইস জব্দ, অটোরিকশা যাত্রী আটক

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের উখিয়ায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)র একটি টিম বিশেষ তল্লাশি অভিযান পরিচালনা করে ২ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ একজনকে আটক করেছে।

- Advertisement -

বুধবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার মরিচ্যা এলাকায় যৌথ চেকপোস্টে যাত্রীবাহী অটোরিকশায় তল্লাশিকালে এসব আইসসহ তাকে আটক করা হয়।

- Advertisement -google news follower

আটক মাদক কারবারির নাম ছাইন মং থোয়াই মার্মা (১৮)। সে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বৈদ্যপাড়া গ্রামের মংছাইন মার্মার ছেলে।

কক্সবাজার রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ওয়াহিদুজ্জামান তানজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, মাদক চোরাচালানী চক্রের একজন সদস্য বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ আইসসহ অবৈধভাবে মিয়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করেছে।

- Advertisement -islamibank

এমন তথ্য পেয়ে বুধবার (১৭ এপ্রিল) রাতে মরিচ্যা এলাকায় যৌথ চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন গাড়িতে তল্লাশি শুরু করে।

এসময় একটি যাত্রীবাহী অটোরিকশার গতিবিধি সন্দেহজনক হলে থামিয়ে তল্লাশি করা হয়। তল্লাশিকালে শপিং ব্যাগের ভিতরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ২.০০৯ কেজি ক্রিষ্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

এসব মাদক বহনের দায়ে ছাইন মং থোয়াই মার্মা নামে এক অটোরিকশা যাত্রীকে আটক করা হয়।

আটককৃত যুবককে গভীররাতে কক্সবাজারের রামু থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজিবির জনসংযোগ কর্মকর্তা শরিফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM