আনোয়ারায় অগ্নিকাণ্ডে ২ গরুর মৃত্যু, পুড়ে ছাই টিনের ঘর

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বটতলী ইউনিয়নের (৯নং ওয়ার্ড) পশ্চিম বরৈয়া গ্রামের খাতুর বাপের বাড়ির মো. ইছহাকের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

- Advertisement -

এতে ইছহাকের নতুন টিনের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে দগ্ধ হয়ে মারা গেছে দুই লাখ টাকা দামের দুটি গরু।

- Advertisement -google news follower

বুধবার (১৭ এপ্রিল) রাত ১২টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। আগুনের লেলিহান শিখা আশে পাশে ছড়িয়ে পড়ার আগে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ আনায় পাশ্ববর্তী ঘরগুলো অক্ষত রয়েছে।

স্থানীয় বটতলী ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. নবী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাতে তিনি ধারণা করছেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে।

- Advertisement -islamibank

বলেন, মধ্যরাতে হঠাৎ করে আগুন লাগে। পরে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ আনলেও এ সময় তার ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। আগুনের লেলিহান থেকে বাঁচাতে পারেনি তার দুটি (বর্গা) পালন করা গরুও।

তিনি বলেন, আগুনে পুরো পরিবার নিঃস্ব হয়ে গেছে। ক্ষতিগ্রস্থ পরিবারকে চেয়ারম্যান, প্রশাসন ও সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির সাথে যোগাযোগ করে সহযোগীতার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM