উপজেলা নির্বাচনে অংশগ্রহণ নিয়ে যা বললেন আমীর খসরু

রাজনীতি ডেস্ক :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, উপজেলা নির্বাচনের নামে দেশের মানুষকে আরেকবার ধাপ্পাবাজির দিকে নিয়ে যাওয়া হচ্ছে, নিজেদের প্রতীক নিয়ে নির্বাচনের সাহসও নেই আওয়ামী লীগের।

- Advertisement -

বুধবার (১৭ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির আলোচনা সভায় এসব বলেন তিনি।

- Advertisement -google news follower

মানুষের জীবনের নিরাপত্তা বলতে এখন কিছু নেই মন্তব্য করে তিনি বলেন, ভয়ের পরিবেশ তৈরি করে আওয়ামী লীগ ক্ষমতা ধরে রাখতে চায়।

বলেন, ৭ই জানুয়ারির কারচুপির নির্বাচনের পর নৌকা মার্কা নিয়ে জনগণের কাছে যাওয়ার সাহস না থাকায় এখন দলীয় প্রতীক ছাড়া নির্বাচনের চেষ্টা করছে আওয়ামী লীগ।

- Advertisement -islamibank

‘সাংবাদিকরা প্রায়ই আমাকে জিজ্ঞেস করতেন উপজেলা নির্বাচনে যাবো কি না? আমি তাদের বলি যে দেশে ভোট নেই, নির্বাচন নেই- সে দেশে নির্বাচনে যাওয়ার আলোচনা কীভাবে আসে আমি বুঝি না।

গত ৭ জানুয়ারি জনগণ দেশের নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে। ৯৫ শতাংশ ভোটার ভোট দেয়নি। বাকি ৫ শতাংশকে জোর করে নিয়ে গেছে।’

দেশের জনগণ নৌকাকে বয়কট করেছে। দেশে ভোট বলতে কিছু নেই, প্রকল্পের মাধ্যমে জাতিকে জিম্মি করে রাখা হয়েছে অভিযোগ করে বিএনপির এই নেতা বলেন, উপজেলা নির্বাচনে যাওয়ার প্রশ্নই আসে না।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM