যশোরে কলকাতা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসে হামলা

অনলাইন ডেস্ক

যশোরে কলকাতা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের ঢাকাগামী একটি বাসে হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে যশোর-নড়াইল মহাসড়কের ধলগা নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে একজন যাত্রী আহত হন।

- Advertisement -

আহত ব্যক্তির নাম ডি এন চ্যাটার্জি। তিনি অ্যাসোসিয়েট বিল্ডার্স করপোরেশন লিমিটেড (এবিসি) কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা রুটের একটি বাস কলকাতা থেকে ঢাকায় ফিরছিল। পথিমধ্যে যশোর-নড়াইল মহাসড়কের ধলগা এলাকায় দুর্বৃত্তরা ইট মেরে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। এ সময় গাড়ির ভাঙা কাঁচের আঘাতে একজন যাত্রী আহত হন।

জানতে চাইলে ডি এন চ্যাটার্জি বলেন, বিআরটিসি শ্যামলী এন আর ট্রাভেলসের গাড়িটি দুপুর দেড়টায় কলকাতা থেকে বাংলাদেশের উদ্দেশে ছেড়ে আসে। রাত সাড়ে আটটার দিকে যশোর সদর থেকে ১০-১২ কিলোমিটার সামনে তুলারামপুর বাজারে এলে বাস লক্ষ্য করে একটি বড় পাথর ছুড়ে মারা হয়। আমি তখন ঘুমের মধ্যে ছিলাম। এ অবস্থায় বাসে যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। চালক ৩-৪ কিলোমিটার সামনে গিয়ে বাসটি থামান। এরপর স্থানীয় ফার্মেসিতে গিয়ে আমি চিকিৎসা নিই। আমার মাথার ডানদিকে কিছু অংশ ফেটে যায়। আমার ধারণা, ডাকাতির জন্য এই হামলা হতে পারে। আন্তঃদেশীয় একটি পরিবহনে এ রকম হামলার ঘটনা পুরোপুরি অপ্রত্যাশিত। গাড়িতে কোনো পুলিশ ছিল না, প্রাথমিক চিকিৎসারও কোনো ব্যবস্থা ছিল না।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, বাসটির সুপারভাইজার তাকে জানিয়েছেন- এ রোডে মাঝেমধ্যেই এ রকম ঘটনা ঘটিয়ে ডাকাতি হয়। ঘটনাটি যশোর ও নড়াইলের পুলিশ সুপার এবং খুলনা রেঞ্জের ডিআইজিকে জানানো হয়েছে। বিষয়টি শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষকেও জানানো হয়েছে।

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, গাড়িতে বাইরে থেকে ইট ছোড়ার ঘটনা ঘটেছে। এটি নাশকতা কি না এখনো নিশ্চিত নই। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM