বোয়ালখালীতে আগুনে ক্রোকারিজের দোকান পুড়ে ছাই

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা পৌর সদরের জলিল মার্কেটের নিচ তলায় আলম ক্রোকারিজ নামের একটি বন্ধ দোকানে আগুন লাগার ঘটনা ঘটেছে।

- Advertisement -

রবিবার (১৪ এপ্রিল) দুপুর দেড়টার দিকে লাগা এ আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ক্রোকারিজের দোকানটি। এতে কয়েক লাখ টাকা ক্ষতি হয়েছে দাবি করছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী মো. আলম।

- Advertisement -google news follower

তিনি জানায়, ঈদের ছুটি এবং পহেলা বৈশাখ উপলক্ষে দোকানটি বন্ধ ছিলো। দুপুরে হঠাৎ খবর আসে দোকানে আগুন লেগেছে। দ্রুত ঘটনাস্থলে পৌছে দেখি দাও দাও করে আগুন জ্বলছে।

ফায়ার সার্ভিসকে খবর দিলে একটি টিম এসে ৩০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

- Advertisement -islamibank

তবে তার আগেই দোকান বন্ধ অবস্থায় ভেতরে থাকা সব মালামাল পুড়ে যায়। কিছু জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। আগুনে তার কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে দাবি এ ব্যবসায়ীর।

বোয়ালখালী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো.সাইদুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়ে এই ঘটনা ঘটেছে।

তিনি বলেন, খবর পেয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এতে ৫০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। তবে ১০ লাখ টাকার মালামাল উদ্ধার করা গেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM