রেস্তোরাঁ কর্মী খুনের ঘটনায় কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের চান্দগাঁওয়ে রেস্তোরাঁ কর্মী মোহাম্মদ রিয়াদ খুনের ঘটনায় কিশোর গ্যাং লিডার রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -

রোববার (১৪ এপ্রিল) তাকে আনোয়ারার জুইদণ্ডী এলাকা থেকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব।

- Advertisement -google news follower

রুবেল চান্দগাঁওয়ের হামিদচর এলাকার মো. রফিকের ছেলে।

এর আগে ১৩ মার্চ গভীর রাতে নগরীর চান্দগাঁও থানার হামিদচর কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টে হামলার ঘটনা ঘটে। এতে গুরুতর আহত রেস্টুরেন্ট কর্মী রিয়াদের মৃত্যু হয়। এ ঘটনায় বাবুল মিয়া ও অজয় নামের দুইজনকে আটক করা হয়েছিল।

- Advertisement -islamibank

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো নূরুল আবছার বলেন, গত ১৩ মার্চ মধ্যরাতে রেস্টুরেন্টের মালিক মোহাম্মদ ইকবালের সঙ্গে বাবুল মিয়া নামক স্থানীয় এক যুবকের কথা কাটাকাটি হয়। ওই ঘটনার জের ধরে বাবুলের অনুসারীরা ইকবালের রেস্টুরেন্টে হামলা চালায়। এ সময় রেস্টুরেন্টের কর্মচারীরা বাধা দিলে তাদের বেধড়ক মারধর করে। হামলাকারীদের আঘাতে রেস্টুরেন্টে কর্মরত ৮ জন কর্মচারী গুরুতর আহত হয়। পরে চান্দগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে। ঘটনার সঙ্গে জড়িত ২ জন আসামিকে আটক করে।

তিনি বলেন, আহতদের মধ্যে রিয়াদ নামের রেস্টুরেন্ট কর্মচারী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৪ মার্চ রাতে মারা যায়। নিহত রিয়াদ রিভারভিউ রেস্টুরেন্টের ব্যবস্থাপক পদে র্কমরত ছিল। উপর্যপুরি ছুরিকাঘাতে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় পলাতক গ্যাং লিডার রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM