বোয়ালখালীতে ছাত্রলীগ নেতার কাঁচির আঘাতে রক্তাক্ত পাওনাদার

বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে ধার দেওয়া টাকা ফেরত চাওয়ায় মো.জাহেদুল ইসলাম নামের এক যুবককে কাঁচি দিয়ে আঘাত করার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

- Advertisement -

বুধবার (১০ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলা সদরের একটি মার্কেটের নিচ তলায় অভিযুক্ত ছাত্র লীগ নেতার দোকানে এ ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

অভিযুক্ত ছাত্র লীগ নেতা মো.আরিফ বোয়ালখালী সিরাজুল ইসলাম ডিগ্রি কলেজ ছাত্র লীগের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

ছাত্র লীগ নেতার কাঁচির আঘাতে আহত মো.জাহেদুল ইসলাম বোয়ালখালী পৌরসভার ২নম্বর ওয়ার্ডের কধুরখীল সুলতান সওদাগর বাড়ির মো.আবু তৈয়বের ছেলে।

- Advertisement -islamibank

জাহেদুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় তিনি বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখেছেন বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন।

জাহেদুল ইসলাম বলেন, উপজেলা সদরে ভাড়া বাসায় বসবাসের সুবাদে আরিফের সাথে পরিচয় হয়। আরিফ ঈদ উপলক্ষে দোকানে মালামাল তুলতে টাকা ধার চায়। আরিফকে বিশ্বাস করে গত ১০ মার্চ নগদে ২ লাখ টাকা ধার হিসেবে দেই।

তিনি আরও বলেন, ধারের টাকার মধ্যে গত ৯ এপ্রিল ৪৫ হাজার টাকা পরিশোধ করবে বলেছিলো আরিফ। সে অনুযায়ী তাকে একাধিকবার ফোন করলে সে রিসিভ করেনি। বুধবার সকালে তার দোকানে গেলে টাকা না দিয়ে তালবাহানা শুরু করে। এরএক পর্যায়ে মারধর শুরু করে এবং কাঁচি দিয়ে আঘাত করে। কাঁচির আঘাতে বাম হাতের বাহুতে রক্তাক্ত জখম হয়।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM