ফেনীতে সিএনজিতে অগ্নিসংযোগকারী মূলহোতা গ্রেফতার

দেশজুড়ে ডেস্ক :

ফেনীতে পেট্রোল মেরে সিএনজিতে অগ্নিসংযোগ ও নাশকতা মামলার মূলহোতা মো. কামালকে গ্রেফতার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

- Advertisement -

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ফেনী র‌্যাব-৭ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, ভুক্তভোগী ভিকটিম মুরাদ হোসেন (২২) পেশায় একজন সিএনজি অটোরিকশাচালক। তিনি ফেনী শহর এলাকায় সিএনজি চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

২০২৩ সালের ২৩ ডিসেম্বর ৯ ঘটিকার সময় ফেনী মডেল থানাধীন দাউদপোল কাঁচাবাজার সংলগ্ন বন্ধ মার্কেটের অটো-সিএনজি গ্যারেজে তার সিএনজিটি মেরামতের জন্য নিয়ে আসেন।

- Advertisement -islamibank

গ্যারেজের মিস্ত্রি অন্যান্য গাড়ির কাজে ব্যস্ত থাকায় ভিকটিমের চালিত সিএনজিটি গ্যারেজের সামনে রেখে গ্যারেজের ভেতরে অবস্থান করছিলেন। একই তারিখ আনুমানিক ১০টার সময় হঠাৎ করে বাহিরে আগুন দেখে ভিকটিম গ্যারেজ থেকে দ্রুত বাহির হয়ে দেখতে পায় মো. কামাল (২৮) ও অজ্ঞাত ৫ থেকে ৬ জন তার সিএনজিতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যাচ্ছে।

পরবর্তীতে ভিকটিমসহ গ্যারেজের মিস্ত্রি ও স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে মুরাদ হোসেন বাদী হয়ে ফেনী মডেল থানায় একজন নামীয় এবং অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জন আসামি করে একটি নাশকতার মামলা করেন।

র‌্যাব-৭ জানতে পারে মামলার প্রধান আসামি মো. কামাল ফেনী মডেল থানাধীন রামপুরস্থ এলাকায় আত্মগোপনে আছে। উক্ত সংবাদের ভিত্তিতে ৯ এপ্রিল আনুমানিক সাড়ে সাতটায় র‌্যাব-৭ চট্টগ্রামের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি ফেনীর আরামবাগ এলাকার মো. কামালকে আটক করে।

বিএনপির হরতাল অবরোধের সমর্থনে নাশকতার উদ্দেশ্যে সিএনজিতে পেট্রোল মেরে অগ্নিসংযোগ ও নাশকতা সৃষ্টি করে বলে স্বীকার করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM