সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের চৌধুরী ঘাটা এলাকায় সড়কে দুজনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল পৌনে ৫ টার দিকে সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীদের বরাতে হাইওয়ে পুলিশ জানিয়েছে, সোনাইছড়ি ইউনিয়নের চৌধুরী ঘাটা এলাকায় সড়কে একটি ট্রাক দাঁড়ানো ছিল। এসময় বেপরোয়া গতিতে গ্রামবাংলা পরিবহনের একটি বাস এসে তাতে সজোরে ধাক্কা দেয়।

দুর্ঘটনা আসন্ন বুঝতে পেরে চালক আগেই বাস থেকে লাফ দেন। তবে শেষ রক্ষা হয়নি। নিজের গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। ঘটনাস্থলেই প্রাণ হারান আরও এক যাত্রী।

- Advertisement -islamibank

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে লাশ দুটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের একটি টিম। তাছাড়া স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনায় গুরুতর আহত ৩ যাত্রীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করলেও তাৎক্ষনিক হতাহত কারো পরিচয় জানাতে পারেনি বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র ঘোষ।

তিনি বলেন, দুর্ঘটনায় চালকসহ দুজন মারা গেছেন। তাঁদের নাম-পরিচয় পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে বার আউলিয়া হাইওয়ে থানায় নেওয়া হচ্ছে। আহতদের হাসপাতালে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়া হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM