ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত ধরলো আকবরশাহ্ পুলিশ

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর আকবরশাহ্ থানাধীন লেকসিটি আবাসিকের ভেতর ডান পাশে মসজিদ রোডের প্রবেশ মুখে পাকা রাস্তার উপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

- Advertisement -

গোপন সোর্সের এমন তথ্যে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে থানা পুলিশের একটি টিম। পুলিশের অবস্থান টের পেয়ে ৬ থেকে ৭ জন পালিয়ে গেলেও ডাকাত চক্রটির চার সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম।

- Advertisement -google news follower

তাদের কাছ থেকে উদ্ধার করা হয়, একটি টিপ ছোরা, একটি প্লাস্টিকের বাটযুক্ত ছোরা, তালা ভাঙ্গার যন্ত্র, একটি লোহার তৈরি কাটার ও একটি তারকাটা কাটার প্লাস।

গ্রেফতারকৃতরা হলেন মো. ফরিদ হোসেন (৩২), মো. নাঈম (২৯), মো. মেহেদী হাসান প্রকাশ আকাশ (১৯) ও মো. মোর্শেদ (২৮)।

- Advertisement -islamibank

বুধবার সকালে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে আকবরশাহ্ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী বলেন, মূলত ঈদকে কেন্দ্র করেই চক্রটি ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এমনটাই জানিয়েছে গ্রেফতারকৃতরা।

গ্রেফতার ৪ জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে জানিয়ে তাদের বিরুদ্ধে আরও একটি ডাকাতি মামলা দায়ের করার তথ্য দেন ওসি। বলেন, এ চক্রটির বাকি সদস্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM