রদ্রিগোর জোড়া গোলে বিলবাওকে হারিয়ে শিরোপার কাছে রিয়াল

খেলাধুলা ডেস্ক :

চলতি লা লিগায় শিরোপা অনেকটা নিশ্চিত করে ফেলেছে রিয়াল মাদ্রিদ। লম্বা সময় জিরোনার পর এবার রিয়ালের সঙ্গে শিরোপার লড়াই চালাচ্ছে বার্সেলোনা।

- Advertisement -

তবে পয়েন্ট ব্যবধানের কারণে বাকি টুর্নামেন্টে কোন অঘটন না ঘটলে লা লিগা যেতে চলেছে সান্তিয়াগো বার্নাব্যুতেই।

- Advertisement -google news follower

এবার গেল রাতে আতলেতিকো বিলবাওকে হারিয়ে বার্সেলোনার সঙ্গে পয়েন্ট ব্যবধান আরও বাড়িয়ে নিল রিয়াল।

এদিন ঘরের মাঠে বিলবাওকে ২-০ গোলে পরাজিত করে লস ব্লাংকোসরা। রিয়ালের হয়ে জোড়া গোল করেছেন ব্রাজিলিয়ান ফুটবলার রদ্রিগো গোজ।

- Advertisement -islamibank

এদিন ঘরের মাঠে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। সেই সুবাদে আক্রমণে উঠে ম্যাচের মাত্র ৮ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। ব্রাহিম দিয়াসের বাড়ান বল পেয়ে বক্সের কাছে গিয়ে জোড়ালো শটে গোল করেন রদ্রিগো।

প্রথমার্ধে আরও কিছু আক্রমণ তৈরি করেও সফলতা পায়নি তারা। অপরদিকে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে আতলেতিকো বিলবাও।

তবে প্রথমার্ধ শেষ হয় সেই ১-০ ব্যবধানে। বিরতি থেকে ফিরে ফের আক্রমণে ওঠে রিয়াল। ৪৮ মিনিটে গোল পেতে পারতেন ব্রাহিম দিয়াস। তবে তার দুর্দান্ত একটি শট প্রতিহত হয় পোস্টে।

তবে ম্যাচের ৭৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগো। জুড বেলিংহামের বাড়ানো বল নিয়ে বক্সের মধ্যে ঢুকে যান তিনি। প্রতিপক্ষের এক ডিফেন্ডারকে কাটিয়ে নিখুঁত শটে লক্ষ্যভেদ করেন তিনি।

ম্যাচে নিজের দ্বিতীয় এবং আসরের দশম গোল করেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচে শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ২-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। এই জয়ে লা লিগায় ৩০ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭৫।

সমান ম্যাচ খেলে ৬৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে বার্সেলোনা। ৬৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে জিরোনা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM