জন্মদিনে ছেলেকে গাড়ি উপহার দিলেন মাহি

বিনোদন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের আলোচনার শীর্ষে থাকা নায়িকা মাহিয়া মাহি। কিছুদিন আগে স্বামীর কাছ থেকে নিয়েছেন ডিভোর্স।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ মার্চ) মাহির একমাত্র ছেলে মো. মোসাইব আরশ শামসুদ্দিন ফারিশের জন্মদিন ছিল।

- Advertisement -google news follower

দিনটি বেশ জাঁকজমকভাবে উদযাপন করেন অভিনেত্রী, বিশেষ দিনটিতে ছেলেকে অভূতপূর্ব উপহার দিয়েছেন এ নায়িকা। কিন্তু একমাত্র ছেলের জন্মদিনে পাশে ছিলেন না সদ্য সাবেক হওয়া স্বামী রকিব সরকার।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা মাহির এক ভিডিওতে দেখা গেছে, নিজের ছেলের জন্য লাল রঙের একটি গাড়ি কিনেছেন মাহি। ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আমার চাঁদটা উপহার পেয়ে খুব খুশি।’ আর ভিডিওতে মা-ছেলে দু’জনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে।

- Advertisement -islamibank

এদিকে সাবেক স্বামী পাশে না থাকলেও ছেলেকে শুভেচ্ছাবার্তায় ভাসিয়েছেন ইন্ডাস্ট্রির তারকা এবং ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। সবাই যেমন ছেলেকে শুভকামনা জানিয়েছেন, একই সঙ্গে মা হিসেবে অভিনেত্রীর যাত্রাকেও স্বাগত জানিয়েছেন অনেকে।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। তাদের দু’জনেরই দ্বিতীয় বিয়ে ছিল এটি। দাম্পত্য জীবনের দুই বছরে তাদের সংসারে পুত্রসন্তান আসে। কিন্তু সেই ছেলের এক বছর পূর্ণ না হতেই গত ১৬ ফেব্রুয়ারি রাতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান এ নায়িকা।

এরপর আনিষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন এ অভিনেত্রী। সেই সংসার ৫ বছর টিকেছিল তাদের।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM