ডি মারিয়ার পরিবারকে হত্যার হুমকিদাতারা গ্রেফতার

খেলাধুলা ডেস্ক :

আর্জেন্টিনার তারকা মিডফিল্ডার অ্যাঙ্গেল ডি মারিয়া ও তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়েছিল অজ্ঞাত দুর্বৃত্ত দল।

- Advertisement -

চিরকুট বার্তায় জানিয়েছিল, রোজারিওতে বিশ্বজয়ী ফুটবলার ফিরলে পরিবারের একজনকে হারাতে হবে।

- Advertisement -google news follower

দেশটির ফেডারেল পুলিশ এবং তদন্ত ও অপরাধীদের তথ্য সংগ্রহে পুলিশের বিশেষায়িত ইউনিট পিডিআই তিন হুমকিদাতাকে গ্রেফতার করেছে।

কর্তৃপক্ষ প্রথমে সেই গাড়িটি খুঁজে পায়, যেটিতে চড়ে অপরাধীরা ভ্রমণ করেছিল। গ্রেফতারকৃতদের একজন পাবলো অ্যাকোটোর বিরুদ্ধে মাদক পাচারের তদন্ত চলছে।

- Advertisement -islamibank

তিনি স্বীকার করেন, হুমকি দেয়ায় তাকে সহযোগিতা ছিলেন সারা বেলেন গুতিরেজ ও গ্যাব্রিয়েল ইসমায়েল পাস্তোরে। আর্জেন্টিনার জাতীয় নিরাপত্তামন্ত্রী পাত্রিসিয়া বুলরিখ বিষয়টি নিশ্চিত করেন।

গত সোমবার দুপুর আড়াইটায় অপরাধীরা একটি গাড়িতে উঠে ফুনেস এলাকায় মিরাফ্লোরেস কান্ট্রি হাউসের সামনে একটি নাইলনের চিরকুট ছুঁড়ে ফেলে। তাতে ডি মারিয়া ও পরিবারের হুমকি পাওয়ার বিষয়টির উল্লেখ ছিল।

চিরকুটে লেখা ছিল, ‘আপনার ছেলে অ্যাঙ্গেলকে বলুন, যেন রোজারিওতে আর ফিরে না আসে, যদি ফিরে আসে আমরা তোমাদের পরিবারের একজন সদস্যকে খুন করে ফেলব।

পুয়ারোও (সান্তা ফের গভর্নর) তোমাকে বাঁচাতে পারবে না। আমরা শুধু কাগুজে বার্তাই ফেলে যাই না, আমরা বুলেট আর লাশও ফেলে যাই।’

স্থানটিতে নিরাপত্তার দায়িত্বে থাকা ব্যক্তিরা জানান, গাড়িটি দ্রুতবেগে বেরিয়ে যাওয়ার সময় চারবার গুলির আওয়াজ তারা শুনেতে পান। ধূসর রঙের রেনাল্ট মডেলের সেই গাড়ি পরে সান্তা ফে পুলিশ রাস্তায় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

জাতীয় নিরাপত্তামন্ত্রী পাত্রিসিয়া বুলরিখ আর্জেন্টিনার এক সংবাদমাধ্যমকে বলেছেন, আমরা মনে করি সমর্থকদের মধ্যে ঝামেলার সঙ্গে হুমকির সম্পর্ক আছে। কারণ ডি মারিয়া বলেছেন, রোজারিও সেন্ট্রালের হয়ে আবারও খেলতে চান।

বেনফিকার সাথে ডি মারিয়ার চুক্তি ৩০ জুন শেষ হবে। যুক্তরাষ্ট্রে কোপা আমেরিকা শুরু হবে ২০ জুন। টুর্নামেন্ট শেষে তিনি আর্জেন্টিনায় ফিরবেন কিনা, তা এখনো নিশ্চিত নয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM