ব্রিটিশ রাজবধূ ক্যানসারে আক্রান্ত

অনলাইন ডেস্ক

ব্রিটিশ রাজবধূ প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত। শুক্রবার (২২ মার্চ) এক্স (সাবেক টুইটার)- এ দেওয়া এক ভিডিও বার্তায় কেট মিডলটন একথা জানান। ভিডিওতে তিনি সুস্থ আছেন বলে জানান।

- Advertisement -

ভিডিওতে তিনি বলেন, সদ্যই তিনি তার ক্যানসার সম্পর্কে জেনেছেন এবং প্রাথমিক চিকিৎসা হিসেবে তার কেমোথেরাপি কোর্স শুরু হয়েছে। একটি দারুণ মেডিক্যাল টিম তা পরিচালনা করছে।

- Advertisement -google news follower

৪২ বছর বয়সী প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন জানিয়েছেন, গত জানুয়ারি মাসে তার পেটে একটি সার্জারি হয়েছিলো। তবে তা ক্যানসার সংক্রান্ত ছিলোনা। এরপর তার কিছু মেডিকেল টেস্ট হয়। সেসব টেস্টের রিপোর্টে জানা যায় তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

ভিডিও বার্তায় কেট বলেন, ‘এটি অবশ্যই একটি বিশাল ধাক্কা হিসাবে এসেছে। একটি কমবয়সী পরিবারের হিসেবে পরিস্থিতিকে যেভাবে মোকাবিলা করা দরকার আমি এবং উইলিয়াম তাই করছি।

- Advertisement -islamibank

উল্লেখ্য গত ফেব্রুয়ারিতে জানা গিয়েছিলো, রাজা তৃতীয় চার্লস ক্যানসারে আক্রান্ত। সেসময় রাজ-দায়িত্ব থেকে তাকে বেশ কিছুটা বিরতি নিতে হয়েছিলো।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM