মেট্রোরেলে চড়তে মানতে হবে নিয়ম,নইলে শাস্তি

দেশজুড়ে ডেস্ক :

মেট্রোরেলে বিশৃঙ্খলা অব্যাহত থাকলে দায়ীদের গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন মেট্রোরেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এম এ এন ছিদ্দিক।

- Advertisement -

এ সময় তিনি জানান, এর আগে ঘুড়ি ওড়ানোর কারণে গ্রেফতার করা হয়েছিলো। মূলত কারিগরি ত্রুটি নয় বরং যাত্রীদের অনিয়মের কারণে বন্ধ করা হয়েছিলো মেট্রোরেল।

- Advertisement -google news follower

তিনি আরও জানান, কিছু যাত্রী অন্যদের দরজা থেকে সরাতে চেষ্টা করেছেন। কিন্তু তারা সরেননি। এখন রোজার মাস। সেজন্য মেট্রোরেল কর্তৃপক্ষ কঠোর হচ্ছে না।

উল্লেখ্য, মঙ্গলবার (১৯ মার্চ) বিকেল ৪টা ৩৮ মিনিট থেকে প্রায় পৌনে এক ঘন্টা বন্ধ ছিলো মেট্রোরেল। ইফতারের আগে ট্রেন বন্ধ হওয়ায় এবং বৃষ্টি থাকায় আরও দুর্ভোগে পড়েন হাজার হাজার যাত্রী।

- Advertisement -islamibank

ওই সময় স্টেশন সংশ্লিষ্টরা জানান, কারিগরি ত্রুটির কারণে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। সচিবালয় স্টেশনে সমস্যার কারণে বাকি ১৬ স্টেশনেও ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

ওই সময় ট্রেন চলাচল বন্ধ হওয়ায় অনেক র‍্যাপিড এবং এমআরটি পাসধারীদের বের হওয়ার জন্য ‘জিরো ব্যালেন্স’ করে দেওয়া হয়। সিঙ্গেল ট্রিপের জন্য যারা টিকিট কেটেছিলেন তাদের টাকা ফেরত দেওয়া হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM