গ্রেফতার এড়াতে টিনের চালে লাফ,বিশেষ অঙ্গ হারালেন আসামি

অনলাইন ডেস্ক

প্রথমে পুলিশের উপর হামলা, এরপর পালাতে গিয়ে নিজের বিশেষ অঙ্গ হারালেন ওয়ারেন্টভুক্ত আসামি। ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের বাঁশখালীতে।

- Advertisement -

সোমবার (১৮ মার্চ) আনুমানিক ভোর সাড়ে ৪টার সময় উপজেলার ছনুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকায় পুলিশের উপর হামলা করে পালাতে গিয়ে গোপন অঙ্গ কেটে হাসপাতালে ভর্তি হয়েছেন এ আসামি।

- Advertisement -google news follower

ওই আসামির নাম আহমদ কবির মানিক প্রকাশ স্বর্ণ মানিক (৩৫)। সে ১৬ থেকে ১৭টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এর আগে তার হামলায় পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বাঁশখালী থানার ওসি মোহাম্মদ তোফায়েল আহমেদ বলেন, ওয়ারেন্টভুক্ত ডাকাত স্বর্ণ মানিককে গ্রেফতার করতে পুলিশের একটি টিম উপজেলার ছনুয়া ইউনিয়নে যায়।

- Advertisement -islamibank

এসময় আসামি স্বর্ণ মানিককে পুলিশের উপর হামলা করে পালানোর চেষ্টা করে। সে পালাতে গিয়ে উচু স্থান থেকে একটি টিনের চালে লাফ দিলে শরীরের বিভিন্ন জায়গাসহ বিশেষ অঙ্গ কেটে যায়।

বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে সে। তার অবস্থা গুরুতর বলে জানায় পুলিশ।

স্বর্ণ মানিকে বিরুদ্ধে থানায় ১৬ থেকে ১৭টি মামলা রয়েছে। সে ওয়ারেন্টভুক্ত আসামি। তাকে গ্রেফতার করতে গিয়ে তার কাছ থেকে পাওয়া গেছে একটি বিদেশি বন্ধুক, দুটি দেশিয় এলজি, ৪ রাউন্ড গুলি।

পুলিশের ওপর হামলা ও অবৈধ অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে নতুন করে পৃথক দুটি মামলা দায়ের করা হবে জানালেন ওসি।

জেএন/হিমেল/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM