চোরাই বাইক ও বিভিন্ন গাড়ির সরঞ্জাম-যন্ত্রাংশ উদ্ধার

বাঁশখালীতে পুলিশের জালে ধরা গাড়ি চোর চক্রের সদস্য

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়নের পশ্চিম কোকদন্ডী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

- Advertisement -

এসময় তার কাছ থেকে আড়াই লাখ টাকা মূল্যের একটি চোরাই মোটরসাইকেল, ৭টি সিএনজি অটোরিকশার পর্দা, ২টি চাকা, ৭টি নাম্বার প্লেটের ফ্রেম, ১টি সিএনজি বাম্পার, সিএনজি অটোরিকশার সৌন্দর্য্যের বিভিন্ন সাইজের যন্ত্রাংশ, ১টি পানির পাম্প ও ১টি গ্যাস সিলিন্ডার উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গতকাল রবিবার (১৭ মার্চ) সন্ধ্যায় পশ্চিম কোকদন্ডী আশকর আলীর গোয়াল ঘর থেকে এসব চোরাই মালামাল উদ্ধার ও চোরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেফতার ব্যক্তির নাম মো. আরিফ। সে উপজেলার কালীপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

- Advertisement -islamibank

আজ সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন বাঁশখালী থানার ওসি মোহাম্মদ তোফায়েল আহমেদ। তিনি বলেন, গোপন সংবাদে রামদাস মুন্সি হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তপন বাগচির নির্দেশনায় পুলিশের একটি টিম অভিযান চালায়।

অভিযানের খবরে সংঘবদ্ধ চক্রটির আরও ১০ থেকে ১২ জন সদস্য পালিয়ে যেতে সক্ষম হলেও চোরাই বাইক ও বিভিন্ন গাড়ির চোরাই মালামালসহ আরিফ নামে একজনকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম।

গ্রেফতারের পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, তারা সংঘবদ্ধ হয়ে চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকা হতে সিএনজি অটোরিকশা, মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল চুরি করে নিজেরাই চোরাই গাড়ি চালিয়ে উল্লেখিত স্থানে নিয়ে আসে।

পরে চোরাই রঙ-পার্টস পরিবর্তন করে বিক্রি করেন। তার কাছ থেকে সংঘবদ্ধ চক্রটির আরও কয়েকজনের তথ্য-পরিচয় জানা গেছে। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের পর আরিফকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি তোফায়েল আহমেদ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM