ফটিকছড়িতে মসজিদের জায়গা বিরোধে এক ব্যক্তিকে কুপিয়ে জখম

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়িতে পরান চৌধুরী জামে মসজিদের জায়গায় বিরোধে আজম খান (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

- Advertisement -

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে পৌরসভা ৫নং ওয়ার্ডস্থ পরাণ চৌধুরী বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। আহত আজম খানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন,তার অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -google news follower

আজম খান ফটিকছড়ি পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ মোঃ ইসলামের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে তারাবির নামাজ শেষে আজম খান বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় স্থানীয় নূরুল আজম, রুবেল ও মোস্তাফা আহমদের নেতৃত্বে ৫/৬ জন তাঁর উপর হামলা করে। এসময় তাদের হাতে রাম দা, ছুরি, লাঠি ও লোহার রড় ছিল।

- Advertisement -islamibank

তাদের হামলায় আজম খানের মাথা ফেটে যায়। স্থানীয় মুসল্লিরা এগিয়ে এসে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাজিরহাট মেডিকেলে ভর্তি করায়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল আলম আশেক চিকিৎসকদের উদ্বৃত্তি দিয়ে জানান, আজম খান মাথা ফেটে গেছে। বেশ কয়েকটি সেলাই করা হয়েছে। তাঁর অবস্থা শঙ্কামুক্ত নয়।

আজম খানের ভাই মোহাম্মদ সেলিম জানান, দীর্ঘ দিন ধরে বাড়ীর মসজিদের জায়গা নিয়ে নুরুল আজমের সাথে মসজিদের মুসল্লিদের বিরোধ চলে আসছিল।

নুরুল আজম মসজিদের ৯ শতক জায়গা দখল করে আসছে। মসজিদ কমিটি ও স্থানীয়রা জায়গাগুলো ফেরত দেওয়ার জন্য নুরুল আজমকে অনুরোধ করলেও সে জায়গাগুলো মসজিদকে বুঝিয়ে দিচ্ছে না।

আমার ভাই মসজিদের জায়গা উদ্ধারের পক্ষে থাকাই ক্ষিপ্ত ছিলেন নুরুল আজম, রুবেল ও তাদের সাঙ্গপাঙ্গরা। শুক্রবার রাতে নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে তারা আমার ভাইয়ের উপর হামলা করে। এতে তিনি মারাত্মভাবে আহত হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আজম খান এ প্রতিবেদককে বলেন, মসজিদের জায়গা অবৈধভাবে দখলকারীরা আমার উপর অতর্কিতভাবে হামলা চালিয়েছে।

মসজিদের মুসল্লিরা এগিয়ে না আসলে আমাকে খুন করে ফেলতো। তিনি এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে নূরুল আজম ব্যস্ত আছেন বলে জানিয়েছে পরে ফোন করবেন বলে জানান। পরে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

এদিকে ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার মোহাম্মদ নাজমুলের.সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM