ফটিকছড়িতে গেস্ট হাউসসহ ৩ প্রতিষ্ঠান সিলগালা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়িতে অসামাজিক কার্যকলাপ পরিচালনা ও অবৈধ চাঁদাবাজির অভিযোগে একটি গেস্ট হাউসসহ তিনটি প্রতিষ্ঠান সিলগালা করে দিয়েছে উপজেলা প্রশাসন।

- Advertisement -

আজ সোমবার (১১ মার্চ) সকালে উপজেলার দাঁতমারা ইউপির হেয়াকো বাজারে অভিযান পরিচালনা করে প্রতিষ্ঠান ৩ টিকে সীলগালা করে দেয়।

- Advertisement -google news follower

অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার মোজাম্মেল হক চৌধুরী।

জানা যায়- হেয়াকো বাজারে অসামাজিক কার্যকলাপের জন্য ঈশা গেস্ট হাউসকে এর আগেও সিলগালা করে দিয়েছিলেন উপজেলার সহকারী কমিশনার ভূমি এটিএম কামরুল ইসলাম।

- Advertisement -islamibank

নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে গেস্ট হাউসটির পিছনের পকেট গেট খুলে ফের অসামাজিক কার্যকলাপের জন্য ভাড়া দেওয়া হচ্ছে।

গোপনে এমন সংবাদ পেয়ে সোমবার ফের ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এবার গেস্ট হাউসটির সকল প্রবেশ পথ বন্ধ করে সিলগালা করে দেওয়া হয়। অভিযানকালে অবৈধ কার্যকলাপে যুক্ত কাউকে না পাওয়ায় মালিক আলী আকাছ ভুট্টোকে সতর্ক করে দেন ম্যাজিস্ট্রেট।

হেয়াকো বাজারে উন্নয়নের নামে অবৈধ চাঁদাবাজির অভিযোগে স্থানীয় সিএনজি সমিতির অফিসও সিলগালা করে দিয়ে সংশ্লিষ্ট সকলকে সতর্ক করে দেন প্রশাসন।

তাছাড়া হেয়াকো বাজারস্থ মহাসড়কে অবৈধভাবে সকল ট্রাক ও কাভার্ডভ্যানে বিভিন্ন হারে চাঁদা আদায়ের অভিযোগে বাজারের ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির অফিসও বন্ধ করে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মোজাম্মেল হক চৌধুরী বলেন, হেয়াকোতে অবৈধ তিনটি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে এবং সংশ্লিষ্ট সমিতির সাথে যুক্তদের ভবিষ্যতের জন্য সতর্ক করে দেওয়া হয়।

জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাতবে বলে জানান তিনি। অভিযানে সহযোগিতা করে ভূজপুর থানা পুলিশ, জনপ্রতিনিধি এবং বাংলাদেশ আনসার।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM