নদীতে ভাসমান লাশের শরীরে মিলল ৫ কেজি স্বর্ণ

দেশজুড়ে ডেস্ক :

যশোরের শার্শা সীমান্তের ইছামতি নদী থেকে মশিউর রহমান (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে বিজিবি। এসময় তার শরীরে ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বার বাঁধা অবস্থায় ছিল।

- Advertisement -

বুধবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে অগ্রভুলোট এলাকার হরিশচন্দ্রপুর গ্রামের সীমান্ত ঘেষা নদী থেকে লাশটি উদ্ধার হয়। মারা যাওয়া মশিউর একই গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে।

- Advertisement -google news follower

পরিবার ও স্থানীয়রা জানান, গত রোববার সন্ধ্যার দিকে স্থানীয় কিছু লোক মশিউরকে বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যায়। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে।

পরে পরিবার জানতে পারে স্বর্ণ ব্যবসায়ী আব্দুর রহিম বক্সের ছেলে হাবিব ও জেহের আলীর ছেলে জামাল হোসেন তাকে (মশিউর) স্বর্ণের একটি চালান দিয়ে ভারতে পাঠিয়েছেন।

- Advertisement -islamibank

ইছামতি নদী পার হওয়ার সময় ডুবে যান মশিউর। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। আজ সকালে ১৭/৭ এস আর ৬০ পিলারের ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে নদীতে তার লাশ ভেসে ওঠে।

বিজিবি সদস্যরা মশিউরের লাশ উদ্ধার করেন। এসময় তার শরীরে বেঁধে রাখা অবস্থায় ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০ স্বর্ণের বার পাওয়া যায়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খুরশিদ আনোয়ার জানান, ৫ কেজি ২৭০ গ্রাম ওজনের ৪০ স্বর্ণের বারসহ মশিউর রহমান নামে একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

স্বর্ণ ও লাশ ময়নাতদন্তের জন্য শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM