চট্টগ্রামে স্বর্ণের বার নিয়ে ধরা বিমানবন্দরের স্বাস্থ্য কর্মকর্তা

স্বাস্থ্য দপ্তরের অধীনে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দায়িত্বরত স্বাস্থ্য কর্মকর্তা এম জেড এ শরীফকে ৪টি স্বর্ণের বারসহ আটক করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৯ জানুয়ারি) সকালে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা যৌথ অভিযান পরিচালনা করে এসব স্বর্ণের বারসহ তাকে আটক করেন।

- Advertisement -google news follower

২৭তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার ডা. এম জেড এ শরীফ স্বাস্থ্য দপ্তরের অধীনে বিমানবন্দরে দায়িত্বরত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সকাল সাড়ে ৯টায় শারজাহ থেকে একটি ফ্লাইট চট্টগ্রাম বিমানবন্দরে আসে। ওই ফ্লাইটে আলাউদ্দিন নামে এক যাত্রী স্বর্ণগুলো নিয়ে আসে।

- Advertisement -islamibank

পরে স্বর্ণের বারগুলো ভিআইপি চ্যানেল দিয়ে পার করে দেওয়ার চেষ্টা চালায় চিকিৎসক শরীফ। তবে তার আগেই পাচারের গোপন খবর চলে যায় বিমানবন্দর কতৃর্পক্ষের কাছে। এখবরে শুল্ক গোয়েন্দা ও তদন্ত কর্মকর্তানা যৌথ অভিযান চালিয়ে ৪টি স্বর্ণের বার উদ্ধার করতে সক্ষম হন।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ আল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চিকিৎসা পেশার আড়ালে শরীফ দীর্ঘদিন ধরে পাচারকারীদের আনা স্বর্ণ কৌশলবিমানবন্দর এলাকা নিরাপদে পার করে দিয়ে আসছেন।

গোপন সোর্সের খবরে এমন তথ্য পেয়ে আজ সোমবার তাকে চ্যালেঞ্জ জানিয়ে দেহ তল্লাশি করা হয়। সময় তার কাছ থেকে ৪টি স্বর্ণের বার পাওয়া যায়। পরে ওই যাত্রীসহ চিকিৎসক শরীফকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হবে বলে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM