চার বছর ভাড়া বকেয়া, জমিদারের হামলায় আহত ভাড়াটিয়ার মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরের পাঁচলাইশের মোমিনবাগ আবাসিক এলাকায় চার বছরের বাসা ভাড়া না দেওয়ায় বাড়িক মালিকের লোকজনের পিটুনিতে আহত এক যুবকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

সোমবার (১১ মার্চ) নগরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়। এর আগে শনিবার (৯ মার্চ) হামলার ঘটনা ঘটে।
নিহত নয়ন চৌধুরী (৩৭) পেশায় ডেভেলপার ব্যবসায়ী। এ ঘটনায় হোসেন উল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -google news follower

নিহত নয়নের ভাগিনা মোহাম্মদ সুমন বলেন, আমার মামার কিছু বাসা ভাড়া বাকি ছিল। মালিক হঠাৎ করে স্থানীয় সস্ত্রাসীদের নিয়ে আমার মামার বাসায় হামলা চালায়।

হামলায় আমার মামার মুত্রতলীতে প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হন। গত শুক্রবার রাতে মামাকে প্রথমে চমেক হাসপাতালে পরে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে পার্কভিউ হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে আজ সকালে মামার মৃত্যু হয়। এ ঘটনায় হামলার হুকুমদাতা হিসেবে হোসেন উল ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির সহকারী কমিশনার (পাঁচলাইশ) আরিফ হোসেন।

- Advertisement -islamibank

তিনি জানান, মুরাদপুরের মোমেনবাগ আবাসিক এলাকায় একটি ভবনে নয়ন ও তার দুই ভাই থাকত। কিন্তু চারবছর ধরে তারা বাসা ভাড়া দিচ্ছিলেন না। বাদী পক্ষের দাবি, তাদের ডেভেলপার ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় ভাড়া দিতে পারেনি। এদিকে বাড়ির মালিক পক্ষ চসিকের ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে একটি অভিযোগ দাখিল করে। এরপর কিছু যুবক নয়নের ওপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পরে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সোমবার সকাল ৭টা ৩৮ মিনিটে মারা যায় নয়ন।

এ ঘটনায় হোসেন উল ইসলাম, সুজনসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, মুরাদপুরের মোমেনবাগ আবাসিক এলাকায় একটি ভবনে দুই ভাইকে নিয়ে থাকতেন নয়ন চৌধুরী। ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় চার বছর ধরে ভাড়া দিতে পারেননি নয়ন চৌধুরী। এ নিয়ে স্থানীয় কাউন্সিলর অফিসে অভিযোগ দেয় মালিকপক্ষ। এরপরই হামলার ঘটনা ঘটে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, নয়ন নামের এক ব্যবসায়ীকে খুনের ঘটনায় তার স্ত্রী বাদী বাদী হয়ে ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এ ঘটনায় আমরা একজনকে আটক করেছি। মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM