ডিইউজে সভাপতি তপু-সোহেল, সম্পাদক আকতার

মিডিয়াপাড়া ডেস্ক :

সভাপতি পদে সমান ভোট পাওয়ায় ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজের) নির্বাচনে দুই জনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

- Advertisement -

তারা হলেন-সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম খান (তপু)। তারা সমান ভোট পেয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন আকতার হোসেন।

- Advertisement -google news follower

সোমবার (১১ মার্চ) রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

দুই বছর মেয়াদী এই কমিটিতে সোহেল এক বছর এবং তপু এক বছর করে দায়িত্ব পালন করবেন। লটারির মাধ্যমে সভাপতি পদে বিজয়ীদের এক বছর করে দায়িত্ব ভাগ করে দেয়া হয়েছে।

- Advertisement -islamibank

প্রথম বছর দায়িত্ব পালন করবেন সোহেল হায়দার চৌধুরী এবং শেষ বছর দায়িত্ব পালন করবেন সাজ্জাদ আলম খান।

ঘোষিত ফলাফল অনুযায়ী, সভাপতি পদে সোহেল হায়দার চৌধুরী ও সাজ্জাদ আলম খান দুজনেই ৮১২টি করে ভোট পেয়েছেন। এই পদে আরেক প্রার্থী আবদুল মজিদ পেয়েছেন ১৭৭ ভোট।

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে জয়ী আকতার হোসেন পেয়েছেন ৬৩৭ ভোট। অন্য তিন প্রার্থীর মধ্যে এ জিহাদুর রহমান পেয়েছেন ৫৯২, খায়রুল আলম ৩১৩ ও উম্মুল ওয়ারা সুইটি ২৬৫ ভোট পেয়েছেন।

অন্যান্য পদের মধ্যে বিজয়ীরা হলেন সিনিয়র সহসভাপতি পদে নজরুল ইসলাম, সহসভাপতি পদে ইব্রাহিম খলিল, যুগ্ম সম্পাদক পদে মো. শাহজাহান মিঞা, কোষাধ্যক্ষ পদে সোহেলী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পদে গোলাম মুজতবা, আইনবিষয়ক সম্পাদক পদে আসাদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মুহাম্মদ মামুন শেখ, দপ্তর সম্পাদক পদে জান্নাতুল ফেরদৌস চৌধুরী, কল্যাণ সম্পাদক পদে শাহাজাহান স্বপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দুলাল খান, নারীবিষয়ক সম্পাদক পদে সুমি খান বিজয়ী হয়েছেন।

এ ছাড়া বিজয়ী নির্বাহী পরিষদ সদস্যরা হলেন জি এম মাসুদ ঢালী, নাসরিন গীতি, এ এম শাহজাহান মিয়া, আনোয়ার সাদাত, সাজেদা হক, আহমেদ মুশফিকা নাজনীন, রারজানা সুলতানা ও অঞ্জন রহমান।

নির্বাচনে মোট ভোটার ছিল ২ হাজার ৮৩৭ জন। তাদের মধ্যে ভোট দিয়েছেন ১ হাজার ৮৩১ জন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্বে ছিলেন জ্যেষ্ঠ সাংবাদিক ফরিদ হোসেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM