চান্দগাঁওয়ে ছিনতাইকৃত টাকা-মোবাইল উদ্ধার/ধরা ছিনতাইকারী

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় পথচারীর কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ৯ ঘন্টার মধ্যেই ছিনতাইকৃত মালামালসহ এক ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

- Advertisement -

আজ শনিবার (৯ মার্চ) ভোর সাড়ে ৫টায় চান্দগাঁও থানাধীন বরিশাইল্ল্যা বাজারের রিয়াজ উদ্দিন উকিল সড়ক থেকে পুলিশ এ ছিনতাইকারীকে গ্রেফতার করে।

- Advertisement -google news follower

এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত নগদ ৮ হাজার টাকা, একটি Redmi 12 মডেলের কালো রংয়ের এন্ড্রয়েড মোবাইল ফোন ও মানিব্যাগসহ যাবতীয় মালামাল উদ্ধার করা হয়।

গ্রেফতার ছিনতাইকারীর নাম মো. তারেক হোসেন (২৮)। সে একই এলাকার ৪নং ওয়ার্ডস্থ উকিল বাড়ীর বাসিন্দা মো. রফিক সওদাগরের ছেলে।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, গতকাল শুক্রবার (৮ মার্চ) রাত আনুমানিক ৮টার সময় চান্দগাঁও থানাধীন বরিশাইল্ল্যা বাজার এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে মো. এনাম হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী।

৩/৪ জনের একটি ছিনতাইকারী দল তার পথ রোধ করে ছোরার ভয় দেখিয়ে ১টি রেডমি ১২ মডেলের মোবাইল ফোন, নগদ ২১ হাজার ৯শ টাকা ও মানিব্যাগটি ছিনিয়ে পালিয়ে যায়।

রাতেই থানায় এসে এ ঘটনায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী। পরে থানার এসআই মোহাম্মদ আমির হোসেনের নের্তৃত্বে একটি টিম অভিযানে নামে।

শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ওই এলাকার রিয়াজ উদ্দিন উকিল সড়ক হতে ছিনতাইকৃত মালামালসহ ছিনতাইকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম চান্দগাঁও।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির এসব তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেফতার ছিনতাইকারীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে সে উদ্ধারকৃত নগদ টাকা, মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল এনামের হেফাজত হতে ছিনিয়ে নেওয়ার কথা স্বীকার করে।

তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় ওসি জাহিদুল কবির।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM