সিরিজ জয়ের মিশনে টসভাগ্য শান্তর-ফিল্ডিংয়ে বাংলাদেশ

খেলাধুলা ডেস্ক :

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টি সিরিজ জয়ের হাতছানি বাংলাদেশের সামনে।

- Advertisement -

সিরিজের শেষ টি-টোয়েন্টিতে আজ (শনিবার) মুখোমুখি হয়েছে দু’দল। আগের দুই ম্যাচের মতো এদিনও টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন স্বাগতিক অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

- Advertisement -google news follower

ধারণা করা হয়েছিল, দিনে ম্যাচ হওয়ায় আজ টাইগাররা আগে ব্যাটিং নিতে চাইবে, তবে বাংলাদেশ দলপতি সিদ্ধান্তে চমক দিয়েছেন।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকেল ৩টায়। এই ম্যাচেও আগের দুই টি-টোয়েন্টির একাদশ নিয়ে খেলবে বাংলাদেশ। অন্যদিকে লঙ্কান একাদশে নিশ্চিত পরিবর্তনের সম্ভাবনা আগেই জানা ছিল।

- Advertisement -islamibank

তারা একাদশে দুটি পরিবর্তন এনেছে। ইনজুরিতে ছিটকে যাওয়া মাথিশা পাথিরানার জায়গায় নেওয়া হয়েছে পেসার নুয়ান থুসারাকে। নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচ দিয়ে ফেরা ওয়ানিন্দু হাসারাঙ্গাকে জায়গা করে দিতে বসানো হয়েছে পেসার দিলশান মাদুশঙ্কাকে।

বাংলাদেশের একাদশ : লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ : আভিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, মাহিশ থিকশানা, নুয়ান থুসারা ও বিনুরা ফার্নান্দো।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM