আদিল আমার শরীর নিয়ে খেলেছে: নায়িকা রাখি

বিনোদন ডেস্ক :

বলিউডের এক সময়ের জনপ্রিয় সহকারি নায়িকা রাখি সাওয়ান্ত। অধিকাংশ সময় তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করতেন। এখন তার সেই বাজার নেই। তাই সামাজিক মাধ্যমে নানান কাণ্ড করে সরব থাকার চেষ্টা করেন।

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী আদিল খান দুরানি ফলাও করে জানিয়ে দিলেন তিনি ফের বিয়ে করেছেন। এমনকি, নতুন বউয়ের সঙ্গে ছবি পোস্ট করে সুখী দাম্পত্যের কথাও জানিয়েছেন আদিল।

- Advertisement -google news follower

আর তা দেখেই এবার গর্জে উঠলেন রাখি সাওয়ান্ত। তিনিও পোস্ট করলেন তার মনের কথা। রাখির কথায়, আদিল তার শরীর ব্যবহার করে ছেড়ে দিয়েছেন!

গত বছর জুলাই মাসে আদিলকে বিয়ে করেন রাখি সাওয়ান্ত। সংসার শুরু করার জন্য মুসলিম ধর্মও গ্রহণ করেন রাখি। কিন্তু বছর ঘোরার আগেই আদিল ও রাখির সংসারে অশান্তি শুরু হয়। এমনকি, খবর রয়েছে আদিলের সঙ্গে নাকি রাখির বিবাহ বিচ্ছেদও হয়নি।

- Advertisement -islamibank

সোশ্যাল মিডিয়ায় রাখি বলেন, আমি নিজেকে নিয়ে গর্বিত। আমি সবরকম যন্ত্রণা, পারিবারিক সমস্যা, বিশ্বাস, হার্টব্রেক, নিরাপত্তাহীনতা, বিষন্নতা ইত্যাদির মধ্য দিয়ে যাচ্ছি। আমি এইসবের সঙ্গে লড়াই করেছি।

আমার শরীর নিয়ে খেলেছে আদিল। কিন্তু আমি হেরে যাইনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM