ক্ষমা চাইলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার

বিনোদন ডেস্ক :

চলচ্চিত্র শিল্পীদের স্বার্থ সংশ্লিষ্ট কার্যাবলী, দাবি পূরণে ও তাদের কল্যাণে অবদান রাখার জন্য গঠিত হয়েছে বিএফডিসি কেন্দ্রিক সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি

- Advertisement -

ইলিয়াস কাঞ্চন সংগঠনটির বর্তমান সভাপতি ও নিপুণ আক্তার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করলেও এই সংগঠনের দুই বছর মেয়াদি কমিটির মেয়াদ শেষের দিকে ও নির্বাচন আসন্ন। বর্তমান কমিটির তত্ত্বাবধানে বলতে গেলে শেষ আয়োজন চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন।

- Advertisement -google news follower

শনিবার (২ মার্চ) ঢাকার অদূরে আশুলিয়ার প্রিয়াংকা শুটিং হাউজে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। সেখানে দ্বি-সাধারণ সভায় কয়েকটি সিদ্ধান্ত নিয়েছে বর্তমান কমিটি।

এই সভায় সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করেছে বর্তমান কমিটি।

- Advertisement -islamibank

তাছাড়া এই কমিটি দায়িত্ব পালন করার সময়কালে নানারকম অনিচ্ছাকৃত ভুল-ক্রটির জন্য ক্ষমা চেয়েছেন কমিটির বর্তমান সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তার।

সভায় চিত্রনায়িকা নিপুণ আক্তার বলেন, আমরা অনেক জটিল কাজের সমাধানের চেষ্টা করেছি এবং অনেক সফলতাও পেয়েছি। কাজ করতে করতে ভুল-ক্রটি হয়ে থাকে। সেজন্য ক্ষমাপ্রার্থী।

তবে সেগুলো উপেক্ষা করে সামনের দিনগুলোতে আরও কাজ করতে চাই। প্রাণের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে কাজ করার অঙ্গীকার করেন তিনি।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন প্রসঙ্গে নিপুণ বলেন, আপাতত বার্ষিক বনভোজন ২০২৪ সবাই মিলে উপস্থিত হয়েছি। আল্লাহতায়ালার কাছে প্রার্থনা যেন আমরা সবাই ভালো থাকতে পারি।

পিকনিকের আগে দ্বি-সাধারণ সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ৯নং একটি বার্তায় জায়েদ খানের সদস্যপদ বাতিলের ঘোষণা দেন।

সেখানে তিনি আরও জানান, কোনো সাংগঠনিক দুর্বলতা না পেয়ে জায়েদ খান ব্যক্তিগত আক্রোশ ধারাবাহিকভাবে চলচ্চিত্র শিল্পী সমিতিসহ সাধারণ সম্পাদকের নামে মিথ্যা, মনগড়া, কুরুচিপূর্ণ কল্পকাহিনি সাংবাদিক সম্মেলন, ইউটিউব, ফেসবুক ও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করায় গত বছর এপ্রিলের দুই তারিখে সভায় সর্বসম্মতিক্রমে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয় বলে অবগত করেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

প্রসঙ্গত, বিভিন্ন সূত্রে জানা গেছে, এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুটি প্যানেলে নির্বাচন হবে। একটি হলো মিশা-ডিপজল প্যানেল অন্যটি অমিত হাসান-নিপুন প্যানেল। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনটি এপ্রিলের ১৯ তারিখ অনুষ্ঠিত হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM