ছাত্রকে বলৎকারের অভিযোগে শিক্ষক আটক

দেশজুড়ে ডেস্ক :

বান্দরবান পৌর শহর এলাকায় বনরুপা ইসলামি শিক্ষা কেন্দ্রে ১০ বছর বয়সী এক শিশু ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে।

- Advertisement -

রোববার (৩ মার্চ) সকালে অভিযুক্ত শিক্ষক হাফেজ মাওলানা আব্দুলাহ আনোয়ারকে (২১) আটক করেছে পুলিশ।

- Advertisement -google news follower

আটক আনোয়ার কক্সবাজার জেলার টেক পাড়া গ্রামে আব্দুল মোতালেফের ছেলে। বর্তমানে তিনি ইসলামি শিক্ষা কেন্দ্রে শিক্ষক পদে রয়েছেন।

স্থানীয়রা জানান, শনিবার (২ মার্চ) রাত ১১টার দিকে মাদরাসার শিক্ষক হাফেজ আব্দুল্লাহ আনোয়ার তাকে হোস্টেল থেকে তার (শিক্ষকের) রুমে নিয়ে গিয়ে বলাৎকার করে আটকে রাখে ভয় ভিতি দেখায়।

- Advertisement -islamibank

সকালে শিশুটির বাবা তাকে দেখতে এলে সে বাবাকে সবকিছু খুলে বলে। পরে শিশুটির বাবা তার স্বজনদের বিষয়টি জানিয়ে থানায় অভিযোগ করেন। এরপর পুলিশ ইসলামিয়া শিক্ষা কেন্দ্র থেকে অভিযুক্ত শিক্ষক হাফেজ আব্দুল্লাহ আনোয়ারকে আটক করে।

শিশুটির বাবা দিদারুল ইসলাম জানান, ছেলেকে দেড় বছর আগে বনরুপা এলাকার ইসলামিয়া মাদ্রাসার আবাসিকে রেখে পাড়ালেখা করতে দেওয়া হয়। এরইমধ্যে কয়েক বার তার ছেলেকে শিক্ষকরা বলাৎকার করেছিল বলে জানালেও ধর্মীয় অনুভুতিতে আঘাত লাগার ভয়ে কাউকে কিছুই বলেনি তিনি।

তবে এবার বাধ্য হয়ে থানা-পুলিশের সহায়তা নিয়েছেন তিনি। তিনি বলেন, আমি দেশের সর্বোচ্চ আইনের ধারায় এই শিক্ষকে বিচার দাবি করছি।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল জলিল বলেন, সকালে ভুক্তভোগীদের অভিযোগে ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে। আটককৃত বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM