রাঙ্গুনিয়ার লালানগর ইউপি চেয়ারম্যান রফিক তালুকদারের ইন্তেকালে পররাষ্ট্রমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য রফিকুল ইসলাম তালুকদার (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….রাজিউন)।

- Advertisement -

শনিবার (১ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে ভারতের চেন্নাইয়ে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে শারীরিক নানা অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

- Advertisement -google news follower

লালানগর ইউনিয়নের আশরাফ আলী মাস্টার বাড়ির মৃত দলিলুর রহমানের ছেলে রফিকুল ইসলাম তালুকদার কর্ণফুলী রেয়ন এন্ড কেমিক্যালস লিঃ (কেআরসি) এর সাবেক জিএম পদে কর্মজীবন শেষ করে অবসর গ্রহণ করেন বিসিআইসি’র এই কর্মকর্তা। এরপর তিনি দুইবার রাঙ্গুনিয়ার লালানগর ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।
লালানগর ইউনিয়নের কৃতি পুরুষ বিশিষ্ট শিক্ষানুরাগী রফিকুল ইসলাম তালুকদারের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

সমাজ হিতৈষি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার তৃণমূলের একজন জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন উল্লেখ করে শোকাহত পররাষ্ট্রমন্ত্রী প্রয়াতের আত্মার শান্তিকামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

- Advertisement -islamibank

রাঙ্গুনিয়ার সন্তান পররাষ্ট্রমন্ত্রী তাঁর শোকবার্তায় বলেন, এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার জনহিতকর কাজে নিজেকে ব্যাপৃত রেখেছিলেন এবং এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন।

এছাড়া লালানগর ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মোনাফ সিকদার ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM