প্রবীণ আ.লীগ নেতা বেবী চৌধুরীর ইন্তেকাল, পররাষ্ট্রমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের হাজীপাড়া গ্রামের বাসিন্দা চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক এবং বর্তমান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নুরুল করিম বেবী চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

- Advertisement -

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত দুইটার দিকে বার্ধক্যজনিত কারণে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে পোমরা হাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

- Advertisement -google news follower

প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল করিম বেবী চৌধুরীর মৃত্যুর সংবাদে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্সম সাধারন সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, বেবী চৌধুরী ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে আজীবন ধারণ করে দলের দুঃসময়েও বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। দলের তৃণমূলে নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ ছিলেন তিনি। এছাড়া তিনি এলাকাবাসীর সেবায় আত্মনিয়োগের এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে রয়েছেন। মহান আল্লাহর কাছে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন পররাষ্ট্রমন্ত্রী।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM