প্রধানমন্ত্রীকে চি‌ঠি

গ্রিন কোজি কটেজে প্রাণহানির ঘটনায় মো‌দির শোক

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে লেখা চি‌ঠিতে রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মো‌দি।

- Advertisement -

শ‌নিবার (২ মার্চ) ঢাকায় ভারতীয় হাইক‌মিশন ফেসবুকে এক পোস্টে এ তথ‌্য জানায়।

- Advertisement -google news follower

হাইক‌মিশন জানায়, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে লেখা এক চি‌ঠিতে গ্রিন কোজি ভবনে অগ্নিকাণ্ডে প্রাণহানির ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মো‌দি। তি‌নি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

চিঠিতে মোদি বলেন, এই দুঃখের সময়ে ভারত বাংলাদেশের পাশে রয়েছে। আমার চিন্তাভাবনা এবং প্রার্থনা প্রধানমন্ত্রী এবং বন্ধুত্বপূর্ণ বাংলাদেশের জনগণের সঙ্গে থাকবে।

- Advertisement -islamibank

সরকার প্রধানকে ভারতের প্রধানমন্ত্রীর চি‌ঠি দেওয়ার বিষয়‌টি নি‌শ্চিত করলেও চি‌ঠি‌টি কবে পাঠা‌নো হয়েছে তা ফেসবুক পোস্টে উল্লেখ করে‌নি ভারতীয় হাইক‌মিশন।

গত বৃহস্প‌তিবার রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায়। ওই ঘটনায় এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যু হয়েছে। ১১ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। তারা কেউ শঙ্কামুক্ত নন। আর জীবিত উদ্ধার করা হয়েছে ৭৫ জনকে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM