চাচাতো ভাইয়ের চুরিকাঘাতে জেঠাতো ভাই খুন

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের উখিয়ায় আপন চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন জেঠাতো ভাই। পুলিশ ধারণা করছে, পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

- Advertisement -

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের উত্তর নিদানিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত ছৈয়দ করিম (৪৬) উত্তর নিদানিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে। তবে এখনো পর্যন্ত এ ঘটনায় জড়িত ছালামত উল্লাহ (৩৮) কে আটক করা যায়নি।

উখিয়ার থানার ওসি মো. শামীম হোসেন বলেন, উত্তর নিদানিয়া গ্রামের ছৈয়দ করিমকে তেতুলতলা নামক স্থানে আপন চাচাতো ভাই ছালামত উল্লাহ হঠাৎ ধারালো ছুরি নিয়ে বুকে আঘাত করে।

- Advertisement -islamibank

এতে সে গুরুতর আহত হলে তাৎক্ষনিক স্বজনরা বাঁচানোর জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজর সদর হাসপাতালের মর্গে রয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছালামত উল্লাহ’র স্ত্রীর সঙ্গে ছৈয়দ করিমের পরকীয়া রয়েছে এমন সন্দেহের ভিত্তিতে ছৈয়দ করিমকে ছুরিকাঘাত করে ছালামত উল্লাহ।

ঘটনার পরপরই ছালামত উল্লাহ পালিয়ে যায়। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে, হত্যাকান্ডের মূল কারণ অনুসন্ধানে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM