আনোয়ারায় বোনকে হত্যার দায়ে চাচাতো ভাইসহ গ্রেফতার ৩

চট্টগ্রামের আনোয়ারায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের হাতে বোন খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই নারীসহ তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

শুক্রবার (১৯ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নগরীর বন্দর থানাধীন ঈশান মিস্ত্রীর হাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- আনোয়ারা উপজেলার ১ নম্বর বৈরাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কুলালপাড়া আজিজ মেম্বার বাড়ির বাসিন্দা রেজাউল করিম (৩৫), একই এলাকার নাসিমা আকতার (৩৪) ও ছখিনা খাতুন (৫০)।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, গত ১৭ মে বিকেলে কলাগাছের পাতা কাটার বিষয়কে কেন্দ্র করে নিহতের চাচাতো ভাই রেজাউল, তার স্ত্রী, শাশুড়ি এবং আরও ৩-৪ জন সহযোগীসহ পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে লোহার রড, লাঠি নিয়ে ভিকটিমের উপর হামলা করে।

এসময় আসামিদের এলোপাতাড়ি আঘাতে ভিকটিমের মাথা, বুক এবং শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। একপর্যায়ে ভিকটিমকে মৃত ভেবে ফেলে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা।

- Advertisement -islamibank

পরে গুরুতর আহতাবস্থায় ভিকটিমের ভাই ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এ ঘটনায় ভিকটিমের ভাই মোহাম্মদ আমিন বাদী হয়ে চট্টগ্রামের আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে আসামিরা গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, মামলার প্রধান তিন আসামি নগরের বন্দর থানাধীন ঈশান মিস্ত্রীর হাট এলাকার একটি ভাড়া বাসায় অবস্থান করার তথ্য পেয়ে অভিযান পরিচালনা করে ৩ জনকে গ্রেফতার করা হয়।

পরে তারা হত্যা মামলার এজাহারনামীয় প্রধান পলাতক আসামি বলে স্বীকার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM