পটিয়ায় ইউনিয়ন যুবলীগ নেতা হেলাল উদ্দিনকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন (৩২)কে ছুরিকাঘাত করা হয়েছে।

- Advertisement -

আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় স্থানীয় আবদুল কাদের জিলানী জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটেছে। হেলাল একই ইউনিয়নের বাণীগ্রাম এলাকার আবুল বশরের ছেলে।

- Advertisement -google news follower

আহত অবস্থায় হেলালকে পটিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোলাগাঁও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বুলবুল হোসেন জানান, বাণীগ্রাম এলাকায় বালু ভরাটের কাজ নিয়ে সাবেক মেম্বার আনছুর আলীর সঙ্গে হেলালের বাকবিতন্ডা হয়।

- Advertisement -islamibank

এসময় আনছুর আলী ও তার সহযোগি মো. বাচাসহ কয়েকজন মিলে যুবলীগ নেতার উপর অতর্কিতভাবে হামলা চালায়। এক পর্যায়ে ছুরি দিয়ে তার শরীরে আঘাত করে পালিয়ে যায়।

তবে সাবেক মেম্বার আনচুর আলী বলেন, মনোয়ারা বেগম নামের এক নারী বাড়ি নিমার্ণের সময় হেলাল উদ্দিন চাঁদা দাবি করেন।

চাঁদা দাবির অভিযোগে ভুক্তভোগী মনোয়ারা বেগম তার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে ফের চাঁদা নিতে আসলে স্থানীয় জনগন তাদের ধাওয়া করে মারধর করে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, যুবলীগ নেতাকে ছুরিকাঘাত করার বিষয়টি জেনেছি। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM