সাতকানিয়ায় কচুক্ষেত থেকে কৃষকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড নলুয়ার বিলে একটি কচুক্ষেত থেকে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কৃষকের নাম আবদুল আজিজ (৪২)। তিনি একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মজিদের পাড়া এলাকার মাওলানা আবদুল মজিদের ছেলে।

- Advertisement -google news follower

জানা গেছে, প্রতিদিনের মতো সোমবার সকালে কচুক্ষেতে কাজ করতে যান কৃষক আজিজ। কয়েক ঘন্টা পর পরিবারের কাছে খবর আসে কৃষক আজিজের লাশ ক্ষেতে পড়ে আছে।

পরে সকাল ৯টার দিকে আজিজের ভাই আনোয়ার ও চাচাত ভাই বেলাল ঘটনাস্থলে পৌছে আজিজকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আজিজকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

লাশ উদ্ধারের সময় গলায় গামছা প্যাঁচানো ছিল জানিয়ে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে দাবি পরিবারের। তবে পুলিশ বলছে, মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

এদিকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবু সাদেক বলেন, নিহতের পায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে তবে শরীরে তেমন জখম নেই।

এ বিষয়ে সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, প্রাথমিকভাবে আমাদের মনে হয়েছে এটি একটি স্ট্রোকজনিত স্বাভাবিক মৃত্যুর ঘটনা।

তারপরও স্বজনদের দাবির পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট হাতে পেলে জানা যাবে এটি খুন নাকি স্বাভাবিক মৃত্যু।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM