বাবা হারালেন চিত্রনায়িকা পপি

বিনোদন ডেস্ক :

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির বাবা আমির হোসেন মারা গেছেন।

- Advertisement -

সোমবার সকালে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

- Advertisement -google news follower

পপির পারিবারিক সূত্র গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, কয়েক বছর ধরেই পপির বাবা আমির হোসেন বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। বেশ কয়েক মাস ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

- Advertisement -islamibank

মৃত্যুর আগ পর্যন্ত ছিলেন রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে। সেখান থেকেই চলে গেলেন পরকালে।

তবে এই মুহূর্তে চিত্রনায়িকা পপি তার বাবার শেষ যাত্রায় পরিবারের কাছে আছেন কি না, তা অবশ্য জানা যায়নি। কারণ, প্রায় চার বছর ধরে লোকচক্ষুর অন্তরালে তিনি। মা-বাবা এবং ভাইবোনদের সঙ্গেও অভিনেত্রীর সম্পর্ক বহুদিন ধরেই ভালো নয়।

২০২০ সালে দেশে করোনাভাইরাস হানা দেওয়ার পরই লাপাত্তা হয়ে যান পপি। সাম্প্রতিক খবর অনুযায়ী, তিনি রাজধানীর ধানমন্ডিতে স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন।

খবর অনুযায়ী, আদনান কামাল নামে লালবাগের এক শিল্পপতিকে বিয়ে করেছেন পপি। যিনি পূর্ববিবাহিত।

২০২১ সালের অক্টোবরে একটি পুত্রসন্তানেরও মা হয়েছেন নায়িকা। ছেলের নাম রেখেছেন আয়াত। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তার জন্ম হয়েছিল।

জানা যায়, এই বিয়ে এবং সন্তান জন্মদানকালে পপির পাশে ছিল না তার পরিবার। কারণ, বিবাহিত আদনানের সঙ্গে মেয়ের বিয়ে মানতে পারেননি তার মা এবং সদ্য প্রয়াত বাবা। কিন্তু সব ভুলে বাবার মরদেহের পাশে কি আছেন পপি? উত্তর আপাতত অজানা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM