আড়ালে পপি, তিন প্রযোজক ক্ষতিগ্রস্থ

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভীন পপি। দীর্ঘসময় আড়ালে আছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এ তারকা। শোনা গেছে বিয়ে করে সন্তান-সংসার নিয়ে ব্যস্ত আছেন তিনি।

- Advertisement -

বহু চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি সাংবাদিক থেকে শুরু করে তার কাছের অনেক মানুষ।

- Advertisement -google news follower

সর্বশেষ পপি একসঙ্গে তিনটি সিনেমার কাজ করছিলেন। আড়ালে যাওয়ার কারণে সেই তিনটি সিনেমার প্রযোজক বেশ ক্ষতিগ্রস্ত বলে জানিয়েছেন। কাজ শেষ না হওয়ার কারণে সিনেমাগুলোর মুক্তিও দিতে পারছেন না।

২০১৮ সালের প্রথম দিকে আরিফুজ্জামান আরিফের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় অভিনয় শুরু করেন পপি। ছবির নির্মাতা জানান, তার শুধু একটি গান বাকি। সিকোয়েন্স সব শেষ। তবে সিনেমাটিতে গানটা জরুরি।

- Advertisement -islamibank

এটি ছাড়া কাজটি অসম্পূর্ণ হবে। তার সঙ্গে যোগাযোগের সর্বোচ্চ চেষ্টা করব। একান্ত না পেলে বিকল্প ভাবতে হবে। দুই দিন শুটিং বেশি করতে হবে। তবে আমি আশাবাদী তাকে পাব। বাকি শিল্পীদের সিকোয়েন্স ঠিক আছে।

প্রায় একই সময় রাজু আলীমের পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ নামে আরও একটি সিনেমায় কাজ করেন। পাশাপাশি ২০২০ সালের ২৩ অক্টোবর ‘ধোঁয়া’ নামের একটি সিনেমায়ও চুক্তিবদ্ধ হন।

প্রযোজকের ভাষ্যমতে, এ সিনেমার এক লাখ টাকা সাইনিং মানি নিয়েছেন পপি। এ সিনেমার কাজ অবশ্য শুরু হয়নি। তবে অন্য দুটি সিনেমার কাজ অর্ধসমাপ্ত।

প্রসঙ্গত, ২০২০ সালের ডিসেম্বর থেকে উধাও তিনি। এরপর তাকে নিয়ে নানা খবর চাউর হয়। মাঝে জানা যায় তিনি পুত্রসন্তানের মা হয়েছেন। যার কারণে আড়ালে তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM