রাশিয়ার প্রেসিডেন্টের সঙ্গে দেখা হলে বলব যুদ্ধ বন্ধ করেন: প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রাশিয়ার প্রেসিডেন্টের সঙ্গে দেখা হলে বলব— আমি যুদ্ধ চাই না। যুদ্ধ বন্ধ করেন। ইউক্রেনের প্রেসিডেন্টের সঙ্গে অনেক আলাপ-আলোচনা হয়েছে। আমি ইউক্রেনের প্রেসিডেন্টকে সরাসরি জিজ্ঞেস করেছি— যুদ্ধ কীভাবে বন্ধ করা যায়, এটা বলেন। কারণ এতে মানুষ কষ্ট পাচ্ছে।

- Advertisement -

জার্মানি সফরের বিষয়ে আজ (শুক্রবার) সংবাদ সম্মেলনে এসব কথা বলেন শেখ হাসিনা। ১৬-১৮ ফেব্রুয়ারি জার্মানির মিউনিখ শহরে অনুষ্ঠিত হয় ৬০তম মিউনিখ সিকিউরিটি কনফারেন্স। সে বিষয়েই আজকের সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

তিনি বলেন, বোঝে সবাই, কিন্তু বুঝেও না বোঝার ভান করে। কিছু লোক তো আছে, সেটা থাকবে। যুগ যুগ ধরে আছে, যুগ যুগ ধরে থাকবে। ওগুলোকে পাত্তা না দিলেও চলে, আমি এগুলোকে পাত্তা দেই না।

তিনি আরও বলেন, ১৯৮১ সালে দেশে আসার পর থেকে সারা বাংলাদেশ ঘুরেছি। লঙ্গরখানা খুলেছি, খাবার দিয়েছি, রিলিফ দিয়েছি, আমাদের দলের পক্ষ থেকে সবসময় সক্রিয় ছিলাম। এখন তো আর সেই অবস্থা নেই যে লঙ্গরখানা খুলতে হবে। এখন মানুষের ভাত-কাপড়ের ব্যবস্থা আছে। পরিকল্পনা নিয়ে কাজ করেছি বলেই আজ উন্নয়ন হয়েছে।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM