দিল্লিতে রঙের কারখানায় ভয়াবহ আগুন/নিহত ১১

প্রতিবেশী ডেস্ক :

ভারতের দিল্লির শহরতলি এলাকায় আলিপুরের দয়ালপুর মার্কেটে একটি রঙের কারখানায় ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে ১১ জনের মৃত্যু হয়েছে।

- Advertisement -

এ ঘটনায় আহত হয়েছেন চার জন। তাঁদের মধ্যে একজন পুলিশ কর্মীও রয়েছে। উদ্ধারকার্য চালাতে গিয়ে তিনি জখম হন। তাছাড়া আরও দুজন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

- Advertisement -google news follower

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে ওই কারখানায় আগুন লাগে।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানিয়েছেন, কারখানায় বিস্ফোরণের পর বিকেল সাড়ে ৫টার দিকে তারা খবর পান। এরপর ছয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে চার ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

- Advertisement -islamibank

এখন পর্যন্ত ১১ জনের দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। অগ্নিকাণ্ডে একজন পুলিশসহ চারজন দগ্ধ হয়েছেন এবং আরও দুজন আটকে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে। আগুনে দুটি গুদাম ও একটি মাদক পুনর্বাসন কেন্দ্রও ক্ষতিগ্রস্ত হয়েছে।

দিল্লি ফায়ার সার্ভিসের পরিচালক অতুল গর্গ বলেন, ঘটনাস্থল থেকে উদ্ধার করা মরদেহগুলো সম্পূর্ণ পুড়ে গেছে। এ জন্য তাদের শনাক্ত করা কঠিন হয়ে পড়েছে। আগুন লাগার সঠিক কারণ এখনও জানা যায়নি। নিখোঁজদের উদ্ধারে অভিযান চলছে বলে জানিয়েছেন তিনি।

অতুল গর্গ আরও জানান, একটি বিকট শব্দ হওয়ার পর কারখানায় আগুন ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, কারখানায় মজুত থাকা রাসায়নিকের কারণে বিস্ফোরণ হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM