রাঙ্গামাটিতে লরি চাপায় প্রাণ গেল ৩ সিএনজি যাত্রীর

দেশজুড়ে ডেস্ক :

রাঙ্গামাটির কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের সাপছড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণহানির ঘটনা ঘটেছে। আহত হয়েছে আরও দুজন।

- Advertisement -

আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা সংস্কার কাজে নিয়োজিত একটি লরি যাত্রীবাহি অপর একটি সিএনজি অটোরিকশাকে চাপা দিলে হতাহতের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সকাল ৯টার দিকে রাঙ্গামাটি থেকে ছেড়ে আসা রাণীরহাটগামী সিএনজি অটোরিকশাকে চাপা দেয় রাস্তা সংস্কার কাজে নিয়োজিত একটি লরি। গাড়ি দুটি গভীর খাদে পড়ে গেলে ঘটনাস্থলে একজন মারা যায়।

বাকিদের ফায়ার সার্ভিস সদস্য ও স্থানীয়রা উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসাপাতালে পাঠায়। হাসাপাতালে নেওয়ার পর আরো দুজন মারা যায়।

- Advertisement -islamibank

নিহতরা হলেন- আমির হোসেন (৪৫), হানিফ (৪৪) ও তাৎক্ষণিকভাবে আরেকজনের নাম পাওয়া যায়নি।

এদিকে আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-সৈকত চাকমা এবং সিএনজি চালক মো. নুরুল আমিন।

এর মধ্যে নুরুল আমিনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে বলে জানিয়েছেন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মো. শওকত আকবর।

দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেন কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিব চন্দ্র কর।

বলেন, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের সাপছড়ি এলাকায় সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে দুজনের মৃত্যু হয়।

তাছাড়া আরো দুজন আহত হয়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দোষীদের শাস্তির আওতায় আনার আশ্বাস দেন তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM