সংগীতশিল্পী মল্লিকার ঝুলন্ত লাশ মিলল তার বাসায়

বিনোদন ডেস্ক :

ভারতে নিজ বাসা থেকে সংগীতশিল্পী মল্লিকা রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে উত্তর প্রদেশের সুলতানপুরে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

- Advertisement -

ভারতীয় গণমাধ্যম জানায়, মল্লিকা রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ ।

- Advertisement -google news follower

গায়িকা মল্লিকার মা জানায়, আমার মেয়ে সংগীতশিল্পী হলেও পাশাপাশি একজন ইউটিউবারও ছিলেন। মুম্বাইতেই থাকতেন তিনি। চার-পাঁচ বছর আগে প্রদীপ শিন্দে জনার্দনকে বিয়ে করে সংসার শুরু করেছিলেন।

তবে কেউ কেউ মল্লিকার মৃত্যুতে দাম্পত্য কলহের কথা বলছেন। ঘটনার আগের রাতে নিজ পরিবারের সঙ্গেই তর্কবিতর্ক হয়েছিল মল্লিকার। সমস্যাটি এতটাই জটিল হয়েছিল যে, সমাধানের জন্য পুলিশ আসে।

- Advertisement -islamibank

পুলিশ পারিবারিক বিষয়েও তদন্ত করছে। একই সঙ্গে জানিয়েছে, মদ্যপ অবস্থায় ছিলেন মল্লিকা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন আসার পরই বলা যাবে কীভাবে মৃত্যু হয়েছে এ গায়িকার।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সঙ্গেও কাজ করেছেন এ সংগীতশিল্পী। তার মিউজিক অ্যালবাম ‘ইয়ারা তুঝে’ ব্যাপক জনপ্রিয় ছিল। এ ছাড়া তিনি অনেক ওয়েব সিরিজ, ধারাবাহিক ও অ্যালবামেও কাজ করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM