বিয়ে করলেন সংগীতশিল্পী বুশরা

সংগীতশিল্পী বুশরা শাহরিয়ার বিয়ে করেছেন। স্বামীর নাম আসিফ নাওয়ার চিশতি। তিনি পেশায় একজন ব্যবসায়ী। তার নিজের একটি আইটি কোম্পানি রয়েছে।

- Advertisement -

শনিবার (১৭ জুন) রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে এই তরুণ শিল্পীর বাগদান-আকদের অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে বুশরা-চিশতির পরিবারের সবাই নিকট আত্মীয় এবং বন্ধু-বান্ধব’রা উপস্থিত ছিলেন। এর আগে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

- Advertisement -google news follower

জানা যায়, দীর্ঘদিন ধরে তাদের মন দেওয়া-নেওয়া চলছিল। অবশেষে পারিবারিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিয়ে নিয়ে বুশরা শাহরিয়ার বলেন, আগামী ডিসেম্বরে তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান করার পরিকল্পনা রয়েছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

- Advertisement -islamibank

জানা গেছে, ব্যবসায়ী আসিফ নাওয়াবের সঙ্গে বুশরার পরিচয় হয় এক মিউচুয়াল বন্ধুর সুবাদে। পিএইচডির কারণে ৫ বছর ধরে ভারতে বসবাস করছেন বুশরা তাই চিশতির সঙ্গে কথোপকথন শুরু হয় অনলাইনে।

খুব অল্প সময়েই দুইজন দুইজনের খুব কাছের বন্ধুতে পরিণত হন। সেই বন্ধুত্ব সকলের আশীর্বাদ ও ভালোবাসায় পরিণতি পেয়েছে।

প্রসঙ্গত, গত বছরের বুশরা শাহরিয়ারের ‘এক শ নালিশ’, ‘তোমার যদি’ গানটিসহ অতীতের উৎসবের বাংলাদেশ, ‘ভালোবাসার বাংলাদেশ’, ‘খেলাধুলার বাংলাদেশ’, ‘গল্প হবি আয়’ ইত্যাদি মিউজিক ভিডিওগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM