মাছ ধরার ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ২

দেশজুড়ে ডেস্ক :

পটুয়াখালীর কলাপাড়ায় মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই জেলে আগুনে দগ্ধ হয়েছেন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি)দুপুরে উপজেলার ধোলাই মার্কেট সংলগ্ন বঙ্গোপসাগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় সাগরে থাকা অন্য ট্রলার এসে তাদের উদ্ধার করে।

- Advertisement -google news follower

আহতরা হলেন, ট্রলার মাঝি সাহেব আলী ও মোঃ মামুন। তাদের উদ্ধার করে বর্তমানে কলাপাড়া হাসপাতালে নেয়া হয়েছে। তবে একজনের অবস্থা অসংখ্য জনক বলে জানিয়েছে ওই ট্রলার মালিক।

ট্রলার মালিক মো. ইছা গাজি বলেন, ট্রলারটি আজ সকালে আটজন জেলে নিয়ে সাগরে যাচ্ছিলো। সাগরের এক কিলোমিটার পথ যাওয়ার পরেই হঠাৎ আগুন লেগে যায়।

- Advertisement -islamibank

মূলত এ সময় ট্রলারে রান্নার কাজ চলছিলো। আগুন দেখে প্রথমে সবাই নেভানোর চেষ্টা করছিলো কিন্তু কিছু বুঝে ওঠার আগেই ট্রলারে বিস্ফোরণ ঘটে এবং ট্রলারের উপরের অংশ উড়ে যায়।

এ সময় ইছা গাজি ও মামুন দগ্ধ হন। বাকিরা লাফ দিয়ে সাগরে পরে যায়। আনুমানিক দশ লাখ টাকার ক্ষয়- ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ট্রলার মালিক।

উপজেলার ধুলাস্বার ইউনিয়নের চেয়ারম্যান হাফেজ আব্দুর রহিম বলেন, আমি ঘটনাটি শুনেছি এবং সেখানে গিয়েছি। বিস্ফোরণের সময় বিকট শব্দে পুরো এলাকা কেপে উঠেছিল। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয় মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায় দুর্ঘটনাটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণজনিত কারণে হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM